Text size A A A
Color C C C C
Last updated: 27th December 2020

Focal Point GRS

 

ANIK Apeal Officer

Md. Jahirul Islam
Director (Admin),Deputy Secretary
Civil Aviation Headquarters, Kurmitola, Dhaka-1229.
Phone: +880 2 8901412
e-mail: dadmin@caab.gov.bd

A.H.M. Golam Kibria
Joint Secretary (Admin) 
Ministry of Civil Aviation & Tourism
Mobile:+880 1712413100 
e-mail: jsadmin@mocat.gov.bd

 

  • অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তার কর্মপরিধি
  1. প্রাপ্ত অভিযোগ ৩০(ত্রিশ) কর্মদিবসের মধ্যে নিষ্পত্তিকরণ। তদন্তের উদ্যোগ গৃহীত হলে অতিরিক্ত ১০ কর্মদিবসের মধ্যে অভিযোগ নিষ্পত্তিকরণ;
  2. অভিযোগের পুনরাবৃত্তি হলে তা চিহ্নিতকরণ;
  3. সেবা প্রদান পদ্ধতিতে অসংগতি বা সহজতর না হলে এ বিষয়ে সুপারিশ প্রদান;
  4. অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নিদের্শিকা সংশোধনের উদ্যোগ গ্রহন ও সুপারিশ প্রদান;
  5. অভিযোগকারীকে অভিযোগের ফলাফল সম্পর্কে অবহিতকরন;
  6.  অভিযোগের রেকর্ড সংরক্ষণ; এবং
  7. সংবাদপত্র বা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত কোন সংবাদ ও প্রতিবেদনে অভিযোগের উপাদান থাকলে সেগুলো পরীক্ষান্তে প্রতিকারের উদ্যোগ গ্রহণ।

 

  • আপিল কর্মকর্তার কর্মপরিধি
  1. অভিযোগকারী, দাযি়ত্বপ্রাপ্ত কর্মকর্তা অথবা অভিযুক্ত কর্মকর্তা/কর্মচারীর আবেদনের ভিত্তিতে আপিল গ্রহণ এবং ২০ (বিশ) কর্মদিবসের মধ্যে নিষ্পত্তিকরণ;
  2. অনিক-এর বিরুদ্ধে উত্থাপিত অভিযোগ সম্পর্কে কর্যক্রম গ্রহণ;
  3. নির্ধারিত সময়ের মধ্যে অনিক অভিযোগ প্রতিকার না করলে স্বপ্রনোদিত হয়ে নিদের্শনা প্রদান ও নিদের্শনা প্রতিপাদিত না হলে পদক্ষেপ গ্রহণ; এবং অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা পরিদর্শন ও নির্দেশনা প্রদান।

Share with :

Facebook Facebook